• সারাদেশ

    শ্যামনগরে সরকারের উন্নয়নের ও সাফল্য প্রচারে উঠান বৈঠকে চেয়ারম্যান দোলন

      নিজস্ব প্রতিনিধিঃ ১১ ডিসেম্বর ২০২২ , ৭:১৮:০১ প্রিন্ট সংস্করণ

    শ্যামনগর প্রতিনিধিঃসাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমারীতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (১১ ডিসেম্বর) বিকাল ৪ টায় খুঁটিকাটা সার্বজনীন দুর্গা ও কালী মন্দির প্রাঙ্গনে, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের, অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উঠান বৈঠক শুরু হওয়ার সাথে সাথে শত শত নারী পুরুষ সেখানে উপস্থিত হয়। এক পর্যায়ে উঠান বৈঠকটিতে জনতার ঢল নামে এবং সেটি জনসভায় পরিণত হয়।

    উক্ত উঠান বৈঠকে খুঁটিকাটা সার্বজনীন দুর্গা ও কালী মন্দিরে সভাপতি সুধীরে চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

    উঠান বৈঠকে নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক তাপস কুমার বৈদ্য এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিএম সালাহউদ্দীন আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রনজিত চন্দ্র মন্ডল, যুবলীগ নেতা মুজিবুর রহমান, ইউপি সদস্য মোঃ আজহারুল ইসলাম, খুঁটিকাটা জামে মসজিদের পেশ ইমাম মাওঃ সিরাজ সিদ্দিকী, গৌড় চন্দ্র মন্ডল, বিশ্বেরসর চন্দ্র মন্ডল প্রমুখ।

    আরও খবর

    Sponsered content