• সারাদেশ

    সুনামগঞ্জ ১ আসনে এমপি প্রার্থী সেলিমের সমাবেশ বিভিন্ন প্রতিষ্ঠানে ৩ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান 

      আমির হোসেন,স্টাফ রিপোর্টার।। ১১ অক্টোবর ২০২৩ , ৩:৫০:০৯ প্রিন্ট সংস্করণ

    আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ ১ আসনে প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচার প্রচারণায় জনতার শীর্ষ অবস্থানে রয়েছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ সেলিম আহমদ। কয়েক বছর ধরে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন তিনি। তারই ধারা বাহিকতায় মঙ্গলবার দিনব্যাপী ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর (দক্ষিণ) এলাকায় শান্তি সমাবেশে করেছেন সেলিম আহমদ। তিনি ঐ এলাকার নয়টি মসজিদ,তিনটি মাদ্রাসা,দুইটি মন্দির ও একটি স্কুলে তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ ৩ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করেন ।

    মঙ্গলবার দিনব্যাপী সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়নে হাজার হাজার মানুষের উপস্থিতিতে শান্তি সমাবেশ ও প্রধানমন্ত্রী উন্নয়ন শোভাযাত্রা করেন সেলিম আহমদ । সুনামগঞ্জ ১ আসনে জনপ্রিয়তার শীর্ষে থাকা মানবিক নেতা সেলিম আহমদের কার্যক্রম দিন দিন জনগনের কাছে প্রশংসনীয় হয়ে উঠেছে যেমনি, তেমনি ভাবে এই মানবিক নেতা হয়ে উঠেছেন সকলের প্রিয়। সুনামগঞ্জ ১ আসনের ধর্মপাশা,তাহিরপুর,মধ্যনগর,জামালগঞ্জউপজেলার প্রতিটি গ্রামে গ্রামে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ণের রুপরেখা নিয়ে সেলিম আহমদের শান্তি সমাবেশ ও আনন্দ শুভাযাত্রা নিয়ে যত গুলি সমাবেশ করেছেন সেলিম । সকল সমাবেশে হাজার হাজার মানুষের উপস্থিতিতি ও সেলিম অনুসারীদের কার্যক্রমে ইতি মধ্যেই সেলিম আহমদ রয়েছেন অন্যান্য নেতাদের চেয়ে জনতার শীর্ষ অবস্থানে।

    আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সেলিম প্রতিটি গ্রামে গঞ্জে,মাঠে ময়দানে, দীর্ঘদিন যাবত অসহায় মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াসহ, ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্টানে প্রতি নিয়ত তার ব্যক্তিগত তহবিল থেকে লক্ষ লক্ষ টাকা অনুদান দিয়ে যাচ্ছেন। তারই ধারা বাহিকতায় মঙ্গলবার দিনব্যাপী ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়নে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা করেন সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মানবিক নেতা মোঃ সেলিম আহমেদ। তিনি মঙ্গলবার দিনব্যাপী দক্ষিণ রাজাপুরে প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র তুলে ধরেন শান্তি সমাবেশে। সমাবেশে সেলিম আহমদ জননেত্রী শেখ হাসিনাকে পূণরায় ক্ষমতায় রাখার আহ্বান জানান সকলের কাছে। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পূণরায় ক্ষমতায় রাখার জন্য সকলের কাছে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সমাবেশ শেষে সেলিম আহমদ ৯টি মসজিদ,৩ টি মাদ্রাসা, ২ টি মন্দির ও ১ টি স্কুল পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ধর্মীয় প্রতিষ্ঠান ও স্কুল মাদ্রাসার উন্নয়নের জন্য নগদ তিন লক্ষ ত্রিশ হাজার টাকা অনুদান প্রদান করেন। আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মানবিক নেতা সেলিম আহমদকে নৌকার মনোনয়ন দিবেন এমনটি আশাবাদ ব্যক্ত করেন ঐ এলাকার সাধারণ মানুষ। সমাবেশে শত শত নেতাকর্মী ও হাজার হাজার মানুষের উপস্থিতি এবং প্রচার প্রচারণায় শীর্ষ অবস্থানে রয়েছেন সেলিম আহমদ তার কার্যক্রমের মাধ্যমে সাধারণ মানুষের মনে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেলিম আহমদকে নৌকার মনোনয়ন দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটি দাবী জানিয়েছেন সুনামগঞ্জ ১আসনের সাধারণ মানুষেরা।

    আরও খবর

    Sponsered content