• সারাদেশ

    ছয় শতাধিক নেতাকর্মীর পদত্যাগ নিয়ে যা বলছে জাতীয় পার্টি

      নিজস্ব প্রতিনিধিঃ ২৬ জানুয়ারি ২০২৪ , ৭:৩৬:১৪ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্টঃ ঢাকা মহানগর উত্তরের ৯টি থানার ও বিভিন্ন পর্যায়ের ৬৭১ জন নেতাকর্মীর দল থেকে পদত্যাগের বিষয়টি সত্য নয়। এমন দাবি করেছে জাতীয় পার্টি (জাপা)।

    বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো বার্তায় এ তথ্য জানান জাপা চেয়ারম্যান জি এম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

    ওই বার্তায় বলা হয়, আমরা বিস্ময়ের সঙ্গে লক্ষ্য করেছি, ‘কয়েকটি গণমাধ্যমে একটি সংবাদ প্রকাশ হয়েছে- “জাতীয় পার্টি থেকে ৬৭১ জন পদত্যাগ করেছে”। আমাদের প্রশ্ন হচ্ছে, আসলে ওই সভায় কতজন উপস্থিত ছিলেন? যারা উপস্থিত ছিলেন তারা সবাই কী জাতীয় পার্টির সদস্য? তাছাড়া, যারা সংবাদ সম্মেলন করেছেন তারা কী ৬৭১ জনের কোনো তালিকা প্রকাশ করেছে?’

    তিনি বলেন, ‘প্রকৃত সত্য হলো, ঢাকা মহানগর উত্তরের বেশির ভাগ নেতাকর্মী আজ জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানীস্থ কার্যালয়ে উপস্থিত থেকে গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করেছেন। বৃহস্পতিবার দুপুরে বনানীস্থ কার্যালয়ে নবগঠিত ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির নেতৃবৃন্দ একটি সভাও করেছেন।’

    প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে, বর্তমান নেতৃত্বের প্রতি অনাস্থা জানিয়ে জাতীয় পার্টি থেকে ঢাকা মহানগরসহ বিভিন্ন ইউনিটের ৬৭১ জন নেতা পদত্যাগের ঘোষণা দেন।

    আরও খবর

    Sponsered content