• সারাদেশ

    কালিগঞ্জে অন্যায় ভাবে আর কেউ গ্রেফতার হবে না: সাবেক এমপি গোলাম রেজা

      নিজস্ব প্রতিনিধিঃ ১ ডিসেম্বর ২০২৩ , ৭:৪৮:৫৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জের মাটিতে আর কোন মানুষ অন্যায় ভাবে মিথ্যা মামলায় জড়ানো সহ অন্যায় ভাবে কেউ গ্রেপ্তার হবে না। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে লক্ষ্যে দেশের উন্নয়নের অগ্রযাত্রা ধারাবাহিক অব্যাহত রাখতে শ্যামনগর কালিগঞ্জ (আংশিক) সাতক্ষীরা ৪ আসন থেকে পুনরায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আমি আপনাদের মাঝে বিপদ আপদে সবসময় পাশে ছিলাম এখনো আছি‌ ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ। বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বি এন এম দলের দলীয় মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ ও হুইপ সাতক্ষীরা (৪) আসনে বি এন এম দলের নোঙ্গর মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান এইচ এম গোলাম রেজা। তিনি আরো বলেন বর্তমান সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নিরপক্ষ নির্বাচন হবে বিভ্রান্তি হওয়ার কোনো কারণ নেই সবাই সতেস্পষ্টভাবে ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।
    (০১ ডিসেম্বর )শুক্রবার উপজেলার মথুরেশপুর ইউনিয়নের ঐতিহাসিক প্রবাজপুর শাহী জামে মসজিদের খতিব ও ঈমান মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে জুম্মার নামাজের আগ মুহূর্তে উপস্থিতি মুসল্লিদের সাথে মতবিনিময় ও আলোচনা সভার তিনি এ কথা বলেন।
    এ সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ইউপি আব্দুল কাদের, সাবেক ইউপি সদস্য নাছির উদ্দিন, ইঞ্জিনিয়ার ইউনুছ আলী ,শেখ সাদেকুর রহমান, হুসেইন মুহম্মদ মায়াজ, শ্যামনগর উপজেলার পাতাখালী ইউনিয়নের কামরুল ইসলাম,ছাত্র নেতা নাজমুল ইসলাম, ইউপি সদস্য আল মামুন,রফিকুল ইসলাম, সংগীতশিল্পী এস ডি লোকমান রনি, মানিক বাবু , মাহবুবুর রহমান বিষ্ণুপুর ইউনিয়নের ফারুক হোসেন প্রমুখ সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। জুমার নামাজ শেষে বিশেষ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

    আরও খবর

    Sponsered content