• সারাদেশ

    চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আব্দুল কাদিরের পিতার মৃত্যু

      আজকের খবর ২৫ এপ্রিল ২০২৪ , ১২:২৩:২৯ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম উদ্দিন রাজ,নরসিংদী জেলাঃসাংবাদিক আব্দুল কাদিরের বাবা আব্দুল হক(৬৫) ঢাকায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা পৌনে ১ টায় হৃদক্রিয়া বন্ধ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    রায়পুরা উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. আব্দুল কাদির এর বাবা আব্দুল হক। তিনি পৌর এলাকার পূর্ব পাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। স্ত্রী দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগসহ নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন।

    সাংবাদিক আব্দুল কাদির বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগসহ নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন। বুধবার বাদ মাগরিব রায়পুরা পান্থশালা মাদরাসা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মরহোমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রায়পুরা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুনূর রশিদ। এ ছাড়াও জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনে সাংবাদিকসহ রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ।

    আরও খবর

    Sponsered content