• জাতীয়

    জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রে ভয় পাই না : প্রধানমন্ত্রী

      নিজস্ব প্রতিনিধিঃ ১২ অক্টোবর ২০২৩ , ৯:৫৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ষড়যন্ত্র সবসময় ছিল, সেটা এখনো আছে। তবে আমি ওসবে ভয় পাই না। নির্বাচন নিয়েও আমাদের চিন্তা নেই, জনগণ আমাদের সঙ্গে আছে।

    বুধবার (১১ অক্টোবর) সকালে টুঙ্গিপাড়ায় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

    প্রধানমন্ত্রী বলেন, গ্রেনেড, গুলি, বোমা সবকিছু মোকাবিলা করেই এই পর্যন্ত এসেছি। আমি বিশ্বাস করি আল্লাহ একটা মানুষকে কাজ দেয়। সেই দায়িত্ব শেষ না হওয়া পর্যন্ত তিনিই তাকে রক্ষা করেন। তাই উপরে আল্লাহ আর নিচে আমার দলের লোক, সব সময়ই বড় বড় আক্রমণে ঢাল হয়ে আমাকে রক্ষা করেছে।

    প্রধানমন্ত্রী আরও বলেন, গেল ১৪ বছরে গণতন্ত্রের মধ্যদিয়ে অর্থনৈতিক উন্নতি করেছি। মানুষের কল্যাণে যা যা করা দরকার করছি। প্রত্যেক এমপিকে নিজ এলাকার মানুষকে দেখতে হয়। আমাকে দেখতে হয় ৩০০ আসনের মানুষকে।

    তিনি বলেন, টুঙ্গিপাড়া কোটালীপাড়ার মানুষ আমাকে বারবার নির্বাচিত করছে। তারা আমাকে দেখে। তাই নিবেদিত প্রাণ হয়ে দেশের জন্য কাজ করতে পারি।

    গতকাল মঙ্গলবার পদ্মা সেতুতে রেল চলাচল উদ্বোধন শেষে ফরিদপুরের ভাঙ্গার জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী। পরে তিনি টুঙ্গিপাড়ায় যান এবং সেখানে রাত যাপন করেন। আজই তার ঢাকায় ফিরে আসার কথা রয়েছে।

    গতকাল মঙ্গলবার পদ্মা সেতুতে রেল চলাচল উদ্বোধন শেষে টুঙ্গিপাড়া ফিরে আজ বুধবার সকালে নিজ বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার হেঁটে টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন শেখ হাসিনা। মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

    আরও খবর

    Sponsered content