• সারাদেশ

    সুবর্ণচরে উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফয়সল আকাশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

      আজকের খবর ২১ এপ্রিল ২০২৪ , ৮:৩২:২৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর সুবর্ণচর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চরবাটা ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফয়সল আকাশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
    সাবেক মেম্বার মহিব উল্যা মধুর সভাপতিত্বে শনিবার রাত ৯টায় চরবাটা খাসেরহাট সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এই মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।
    উক্ত মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক মাহমুদ হোসেন মাসুদ,সুবর্ণচর উপজেলা যুবলীগ সদস্য নূর হোসেন সৈকত,উপজেলা যুবলীগ সদস্য সারোয়ার হোসেন জাবেদ,যুবলীগ নেতা শুভ চন্দ্র দেব,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ইয়াসিন আরাফাত, চরবাটা ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক রাসেল আহমদ হেলাল,চরবাটা ইউনিয়ন ছাত্রলীগের, যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন মনির, প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। তিনি উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে উপস্থিত সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন আল্লাহ আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে জনগণকে সাথে নিয়ে যৌতুক,বাল্যবিবাহ, নারী নির্যাতন,মাদক,ইভটিজিংসহ অপরাধ জনিত সব বিষয়ে প্রতিরোধ গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ।

    আরও খবর

    Sponsered content