• সারাদেশ

    কালীগঞ্জে মাদক সেবন ও বহনেের দায়ে ০২ যুবকের কারাদন্ড

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ৭:২৫:৩৮ প্রিন্ট সংস্করণ

    লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে দুই যুবকের ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

    সাজাপ্রাপ্ত যুবকদ্বয় হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকার মৃত নছর উদ্দিনের পুত্র তৈয়ব আলী (৩৩) ও আব্দুল কাদেরর পুত্র জাহিদুল (৩০)।

    বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম এক অভিযানে তাদেরকে আটক করে এই শাস্তি দেন।

    জানা গেছে, উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকায় তৈয়ব আলী ও জাহেদুল এই ২ যুবককে তল্লাশী করে বিশেষ কায়দায় রাখা একজনের কাছে ২০টি এবং অন্য জনের কাছে ১০ টি ট্যাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে।

    এবিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম বলেন, উপজেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি সবসময় মেনে চলে। তারই পরিপ্রেক্ষিতে আজকের অভিযানে এক জনের কাছ থেকে ২০ টি ও আরেক যুবকের কাছে ১০ টি নেশা জাতীয় ট্যাপেন্টা ট্যাবলেট উদ্বার  করে মাদক সেবন ও বহনের দায়ে তাদেরকে দোষী সাব্যস্ত করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১),(১৬) ধারায় অপরাধ করায় ৬ মাস সশ্রম কারাদণ্ড ও একজনের ১০ হাজার আরেক জনের ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১ মাস অন্যজনের ২০ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় । মাদকের বিরুদ্ধে এ  অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

    Sponsered content