• সারাদেশ

    সিসিডিবি -এনগেজ প্রকল্পের আয়োজনে মিডিয়া ওর্য়াকশপ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২২ , ৯:০২:২০ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধিঃসিসিডিবি -এনগেজ প্রকল্পের আয়োজনে শ্যামনগর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আজ ১৮ অক্টোবর মঙ্গলবার মিডিয়া ওর্য়াকশপ অনুষ্ঠিত হয়েছে।
    উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন সিসিডিবি প্রকল্পের প্রোগ্রাম অফিসার নিলীমা রাণী। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান খালেদা আয়ুব (ডলি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর প্রেস ক্লাবের সভাপতি আকবর কবীর সহ গণমাধ্যম ব্যক্তিবর্গ।

    প্রধান অতিথি বলেন,এমন একটি অনুষ্ঠান এবং নারীদের নিয়ে কাজ করার জন্য সিসিডিবিকে ধন্যবাদ । তিনি আরো বলেন যে, আমাদের ৪৫ বছর পরের নারীদের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার কথা বলেন। তিনি সিসিডিবি – এনগেজ প্রকল্পের গ্রুপ সদস্যদের সাথে কথা বলে খুশি হন এবং তাদের যেকোন সমস্যায় তিনি পাশে থাকবেন বলেন।

    উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রকল্পের প্রোগ্রাম অফিসার নিলীমা রাণী। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান খালেদা আয়ুব (ডিল)। এবং আরও উপস্থিত ছিলেন শ্যামনগর প্রেস ক্লাবের সভাপতি সহ প্রতি নিধিরা। প্রধান অতিথি এমন একটি অনুষ্ঠান এবং নারীদের নিয়ে কাজ করার জন্য সিসিডিবি কে ধন্যবাদ দেন। তিনি আরও বলেন যে আমাদের ৪৫ বছর পরের নারীদের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার কথা বলেন। তিনি সিসিডিবি – এনগেজ প্রকল্পের গ্রুপ সদস্যদের সাথে কথা বলে খুশি হন। এবং তাদের যেকোন সমস্যায় তিনি পাশে থাকবেন বলেন। নারী সদস্য রাও তাহার কথা শুনে আত্ম বিশ্বাস পান। সবার সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠান টি সমাপ্ত হয়।

    আরও খবর

    Sponsered content