• সারাদেশ

    বিশ্বনাথ উসমানী নগর থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

      বিশ্বনাথ প্রতিনিধি: ২০ নভেম্বর ২০২৩ , ১২:৩৫:০০ প্রিন্ট সংস্করণ

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ২ বিশ্বনাথ ওসমানী নগর আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ আব্দুল গণি। রোববার (১৯ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তার মনোনয়ন ফরম জমা দেওয়া হয়।

    মনোনয়ন জমা দেওয়ার পর প্রতিবেদকের সাথে মুঠোফনে আলাপকালে আব্দুল গণি বলেন, আওয়ামী লীগ জনগনের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। আমি সব সময় মানুষের বিপদ আপদে পাশে ছিলাম,আছি আর ভবিষ্যতে থাকব ইনশাআল্লাহ । আমি এখন বৃহৎ পরিসরে উন্নয়নে কাজ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ভিশন বাস্তবায়নে দলের একনিষ্ট কর্মী হিসেবে দেশ এবং নিজের নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ করতে মনোনয়ন চেয়েছি।

    তিনি আরও বলেন, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে সিলেট-২ আসনে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি আমার এলাকার মানুষের জন্য আরও ভালো কাজ করতে পারবো। আমার এলাকার মানুষের দুঃখ, কষ্ট প্রধানমন্ত্রীর কাছে পৌঁছাতে পারবো।

    জানা যায়, আব্দুল গণি যুক্তরাজ্যের নামকরা দু’টি বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক বাণিজ্য ও ব্যবস্থাপনা বিষয়ে মাস্টার্স ও এমবিএ করেছেন। বর্তমানে যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে এলএলএম ও বার এট ল করছেন তিনি।

    বর্তমানে তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের লন্ডন শাখার সাধারণ সম্পাদক এবং সুরেজা খাতুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

    আরও খবর

    Sponsered content