• সারাদেশ

    সাতক্ষীরার বৈকারী সীমান্ত থেকে ৫ কেজি রুপার গহনা আটক

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২২ , ১০:০৯:৩১ প্রিন্ট সংস্করণ

    সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা সদরের বৈকারী সীমান্ত থেকে ৫ কেজি রুপার গহনা আটক করেছে বিজিবি। আটক গহনার মূল্য প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
    শনিবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সদরের বৈকারী সীমান্ত এলাকা থেকে সাতক্ষীরা ব্যাটালিয়নের (৩৩ বিজিবি) বৈকারী বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ জাফর আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ৭/৩৮-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন বৈকারী নামক স্থানে চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে টহলদল ভারত হতে বাংলাদেশে পাচারকালে এ রুপার গহনা আটক করে। অভিযান পরিচালনাকালে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারী বৈকারী গ্রামের মিলন সরদারের পুত্র শাওন (২৭), বাবর আলী সরদারের পুত্র কাসেদ সরদার (৬০) এবং মৃত নুর মোহাম্মদ মোল্যার পুত্র শামসু (৪২) রুপার গহনা ফেলে পালিয়ে যায়।
    সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক চোরাকারবারীদের আটক করার কার্যক্রম অব্যাহত রয়েছে। এবং তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের এবং আটককৃত রুপার গহনা সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

    আরও খবর

    Sponsered content