• সারাদেশ

    লালপুরে আম বাগানে যুবতীর গলা কাটা মরদেহ উদ্ধার

      মোঃ সাহাবুল আলম,নাটোর থেকে।। ২৪ নভেম্বর ২০২৩ , ৪:২৯:২৮ প্রিন্ট সংস্করণ

    নাটোরে লালপুরে আম বাগানের পাশে যুবতীর গলা কাটা মরদেহ উদ্ধার মাহামুদা আক্তার বিথী (৩১) নামে এক স্বাস্থ্য সেবিকার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
    শুক্রবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার গোপালপুর তোফাকাটা মোড় এলাকায় তার লাশ উদ্ধার করা হয়।

    বিথী উপজেলার বরমহাটী গ্রামের আমজাদ হোসেনের মেয়ে ও গোপালপুর জেনারেল হাসপাতালের স্বাস্থ্য সেবিকা।
    স্থানীয়রা জানান, সকাল ৮ টার দিকে মজিবুর নামে এক ব্যক্তির জমিতে ফসল কাটতে এসে রাস্তার প্বাশে গলা কাটা লাশ পড়ে থাকতে দেখেন দিনমজুর রা। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
    নভেম্বর ২০২৩) সকাল ৮টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার মধুবাড়ি মহল্লার তোফাকাটা মোড় এলাকার মজিবর রহমানের আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।
    নিহত নারী উপজেলার বরমহাটি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে। তিনি গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন।
    লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জ্বল হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে মাহমুদা আক্তার বীথি ক্লিনিকের ডিউটি শেষে বাড়ি চলে যান।
    শুক্রবার সকালে উপজেলার গোপালপুর পৌরসভার মধুবাড়ি মহল্লার তোফাকাটা মোড় এলাকার মজিবর রহমানের আম বাগানে মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করা হয়।

    ওসি আরও জানান, কি কারণে এ হত্যাকাণ্ড তা পুলিশ তদন্ত শুরু করেছে। দ্রুত হত্যার রহস্যউদঘটন করা হবে বলে এ কর্মকর্তা জানান।

    অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যে সিআইডি তদন্ত দল হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনে নেমেছে। যতদ্রুত সম্ভব দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

    আরও খবর

    Sponsered content