• রাজনীতি

    নোয়াখালীর ২ উপজেলায় মা-ছেলেসহ ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল

      মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪ , ১১:২১:৩৪ প্রিন্ট সংস্করণ

    {"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":[],"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃআসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে দুটি উপজেলায় মা-ছেলেসহ চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী নিজেদের মনোনয়ন জমা দিয়েছেন।
    সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তথ্যগুলো নিশ্চিত করেছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নওয়াবুল ইসলাম।
    নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, সুবর্ণচর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম এবং নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীর ছেলে আতাহার ইসরাক শাবাব চৌধুরী। উপজেলাটিতে ভাইস চেয়ারম্যান পদে মোঃ ফরহাদ হোসেন চৌঃ বাহার, আবদুল্যাহ আল মামুন, মোঃ ফয়সাল, মোঃ রফিক উল্যাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুন্নী আহমেদ,আলেয়া বেগম, বিবি ফাতেমা, ও সালমা সুলতানা মনোনয়নপত্র জমা দিয়েছেন।
    অপরদিকে, হাতিয়ায় চেয়ারম্যান পদে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আয়েশা ফেরদাউস, তার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আশিক আলী এবং জাতীয় পার্টি থেকে মনোনয়ন জমা দিয়েছেন মুসফিকুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন,মোঃ কেফায়েত উল্যাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামছুন নাহার বেগম।
    প্রসঙ্গত, আগামী ১৭ এপ্রিল মনোনয়ন যাছাই-বাছাই, ২২ এপ্রিল প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও আগামী ৮ মে উপজেলা দুটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

    আরও খবর

    Sponsered content