• বিনোদন

    এত ঘটনার পরেও সেলিব্রেটি ক্রিকেট লিগের ফাইনাল খেলা হচ্ছে

      বিনোদন ডেস্ক ১৭ অক্টোবর ২০২৩ , ১১:১৯:৩১ প্রিন্ট সংস্করণ

    গত সেপ্টেম্বরে ঘোষণা আসে, এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিয়ে আয়োজিত হতে যাচ্ছে “সেলিব্রেটি ক্রিকেট লিগ”। শোবিজ তারকাদের অংশগ্রহণে এই আয়োজন নিয়ে আলোচনার কোনো কমতি ছিল না।

    লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে ব্যাট-বল হাতে মাঠে ক্রিকেট খেলতে দেখা যাবে; এটিই যেন দর্শক আগ্রহের অন্যতম কারণ। আফরান নিশো, চঞ্চল চৌধুরী, মেহজাবিন, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সঙ্গীতশিল্পী শহীদসহ আরও অনেক তারকা মুখকে দেখা গিয়েছিল সেলিব্রেটি ক্রিকেট লিগে।

    তবে এসব বড় তারকাদের যে সংখ্যা, তাতে ১৬ জন করে আটটি দল হওয়াটা হয়তো মুশকিল ছিল। কারণ, তারকাদের নিয়ে এই আয়োজনে এমন অনেককে খেলতে দেখা গেছে, যাদের পরিচয়ের সঙ্গে তারকাখ্যাতি নেই।

    ২৯ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময় দীপঙ্কর দীপন ও মোস্তফা কামাল রাজের দুই দলের মধ্যে গণ্ডগোল শুরু হয়। আর সেই ঘটনার পরই অনেক তারকা গণমাধ্যমে জানিয়েছিলেন, এই আয়োজনে বহিরাগতদের অনেকেই ছিলেন।

    এত আলোচনার পরে ধারণা করা হয়েছিল, আর বসবে না এই আসর। কিন্তু খেলা তো নিয়মের মোড়কে বাঁধা। অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার পর একটি সংবাদ সম্মেলন করে সকল অপ্রীতিকর ঘটনার মীমাংসা করা হয়। অবশেষে “সেলিব্রেটি ক্রিকেট লিগ” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে মঙ্গলবার (১৭ অক্টোবর)।

    আয়োজক কমিটি তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, “আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ-২০২৩’ শুরু হবে ১৭ অক্টোবর। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল, ঠিক সেখান থেকেই শুরু হবে এই খেলা। আগামীকাল রাতেই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।