• সারাদেশ

    সরকারের সফলতা প্রচারে ব্যস্ত সময় পার করছে এমপি জগলুল হায়দার

      শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ ৮ নভেম্বর ২০২৩ , ৬:১১:২২ প্রিন্ট সংস্করণ

    নিজেকে এমপি নয়,সরকারের সফলতা প্রচারের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে আগামীতে আবারো প্রধানমন্ত্রী দেখা আমার স্বপ্ন। মাননীয় প্রধানমন্ত্রী আবারো ক্ষমতায় আসলে দেশ ও দেশের জনগন শান্তিতে থাকবে।মাননীয় প্রধানমন্ত্রী দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন,আর সেই ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।বাংলাদেশের প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের ন্যায় বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চল সাতক্ষীরার শ্যামনগর উপকূলকে সুরক্ষিত ও উন্নয়নে ব্যপক ভুমিকা রেখেছেন জননেত্রী শেখ হাসিনা।আর তার প্রতিনিধি হিসেবে আমি সাতক্ষীরা ৪ আসনে প্রতিটি অলিগলিতে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়েছি। দু বারের এমপি হিসেবে বিলাশীতা না করে সবসময় মাঠেই থেকেছি জনগনের সাথে।আমার পাশে আসার আগে জনগনের সমস্যা শুনতে গিয়েছি তাদের পাশে।সাক্ষাত কালে এসমস্ত কথা বলেছেন সাতক্ষীরা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য উপকূলের জনবন্ধু নাম খ্যাত এমপি জগলুল হায়দার।
    প্রতিদিন সকাল থেকে রাত অবধি মাঠে ঘাটে সময় কাটান জগলুল হায়দার। একেবারেই সাধারণ মানুষের বেশে জনগণের সাথে মিশে থাকা এই সাংসদ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে বিভিন্ন কৌশল বেছে নিয়েছেন।চায়ের দোকানে সাধারণ মানুষের চায়ের আড্ডায় সরকারের সফলতার কথা তুলে ধরার পাশাপাশি লিফলেট বিতরণ, পথসভা, গ্রামীণ উঠান বৈঠক করে যাচ্ছেন নিয়মিত।

    উন্নয়ন প্রচারের পাশাপাশি রাজপথ দখলে রেখে জামায়াত বিএনপির ডাকা অবরোধ এবং হরতাল রুখে দিতে কর্মী নিয়ে মাঠে রয়েছেন এই সাংসদ। প্রতিদিন রুটিন অনুযায়ী মিছিল, মিটিং, সভা সেমিনার ও সরকারের উন্নয়ন সফলতা প্রচারে ব্যস্ত সময় পার করছেন এমপি জগলুল হায়দার।

    আরও খবর

    Sponsered content