• সারাদেশ

    রায়পুরা সর্বস্তরের মানুষকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তাজ তাহমিনা মানিক

      আজকের খবর ৮ এপ্রিল ২০২৪ , ৩:৩২:০৩ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম উদ্দিন রাজ,রায়পুরা উপজেলা,নরসিংদীঃরায়পুরা উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক রায়পুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও লেখক তাজ তাহমিনা মানিক।

    শুভেচছা বার্তায় তিনি বলেন, আমি রায়পুরা উপজেলা বাসীর পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

    তিনি আরও বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল ফিতর আমাদের মধ্যে সমাগত। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

    হাঁসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা। এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জণ তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকেন। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

    আমি এই কামনা করি। সেই সাথে আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে আবারও অংশগ্রহণ করবো। আমি যেন আপনাদের পাশে থেকে সামাজিক মূলক উন্নয়নের ধারাকে আরো গতিশীল করতে পারি, এই জন্য সকলে আমার জন্য দোয়া করবেন। সবাইকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা, ঈদ মোবারক!

    আরও খবর

    Sponsered content