• সারাদেশ

    লক্ষ্মীপুরে ফসলি ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

      লক্ষ্মীপুর প্রতিনিধি।। ২ নভেম্বর ২০২৩ , ৭:৩৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জের একটি ফসলি মাঠ থেকে নুর নাহার (৩৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার তার মরদেহ ফসলের মাঠে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

    তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা পরিবার ও স্থানীয়দের।

    নুর নাহার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের সেলিনা মেম্বার বাড়ির পান বিক্রেতা লুৎফর রহমানের স্ত্রী।

    বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরভূতা গ্রামের বাহারের ফসলি ক্ষেত থেকে তার মৃতদেহ পাওয়া গেছে।

    নুর নাহারের বোন পারভীন বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর থেকে তার বোন নুর নাহার নিখোঁজ ছিল। সকালে একটি ফসলি ক্ষেতে লাশের সন্ধান পাওয়া যায়।

    তিনি আরও বলেন, নুর নাহার লাভের উপর টাকা ধার দিত। টাকা লেনদেনকে কেন্দ্র করে কেউ হয়তো তার বোনকে শ্বাসরোধে হত্যা করে থাকতে পারে।

    ভবানীগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোতাহের আলী বলেন, সকালে স্থানীয় লোকজন ওই নারীর মৃতদেহ ক্ষেতে পড়ে থাকতে দেখে। ঘটনাটি পুলিশকে অবহিত করা হয়েছে।

    অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

    আরও খবর

    Sponsered content