• সারাদেশ

    যুব রেডক্রিসেন্ট শ্যামনগর টিমের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ

      মনিরুজ্জামান জুলেট,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধি।। ১ নভেম্বর ২০২৩ , ৯:২৮:৪৫ প্রিন্ট সংস্করণ

    মনিরুজ্জামান জুলেট,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ “ডেঙ্গুর প্রকোপ সারাদেশে বেড়ে চলছে, আসুন সকলে মিলে একসাথে ডেঙ্গু প্রতিরোধ করি” এই প্রতিপাদ্যে সচেতনতা ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করেছে যুব রেডক্রিসেন্ট শ্যামনগর উপজেলার টিম।

    মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা জনগুরুত্বপূর্ণ স্থানে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা জেলা ইউনিটের আওতাধীন শ্যামনগর উপজেলা যুব রেডক্রিসেন্ট টিমের উদ্যোগ এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে যুব সদস্যরা।

    এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার যুব রেডক্রিসেন্ট এর দলনেতা আনিছুর রহমান মিলন, বিভাগীয় প্রধান রক্ত মুন্তাকিমুল ইসলাম রুহানি, সদস্য রায়হানুল ইসলাম, আহাদুল্লাহ তরফদার, জামাল বাদশা, মুত্তাকী, ছন্দ মন্ডল, বৃষ্টি হালদার, তমা কুন্ড, হুজাইফা আল বাদশাহ, সুমাইয়া পারভিন, তামিম, সাদিয়া, সানজিদা, খাদিজা, হুমাইরা প্রমুখ।

    উপজেলা দলনেতা আনিছুর রহমান মিলন বলেন, নিজেকে এবং আপনার পরিবারকে ডেঙ্গু থেকে নিরাপদ রাখতে সচেতন হোন, দ্রুত প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করুন। আসুন সকলে মিলে ডেঙ্গু মোকাবিলায় একসাথে কাজ করি। ডেঙ্গুতে আক্রান্ত হলে নিকটস্থ স্বাস্থ্য কমপেক্সে যোগাযোগ করুন। পর্যাপ্ত বিশ্রাম নিন, প্রচুরপানি ও তরল খাবার গ্রহণ করুন। পরিস্কার – পরিচ্ছন্নতা বজায় রাখুন। এছাড়াও মশারির ভেতর থাকতে হবে, যাতে আপনার থেকে মশার মাধ্যমে অন্যজন আক্রান্ত না হন।

    আরও খবর

    Sponsered content