• সারাদেশ

    বঙ্গবন্ধু’র ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে-১৭ বিজিবি’র পক্ষ থেকে গরিব ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ”

      এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ ১৫ আগস্ট ২০২৩ , ৯:৫৯:৫১ প্রিন্ট সংস্করণ

    শ্যামনগরে বর্ডার গার্ড বাংলাদেশ নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) এর উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
    মঙ্গলবার ১৫ আগস্ট দুপুর ১.৫০ মিনিটে দিবসটি উপলক্ষে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) আয়োজনে যোহর নামাজের পর ইউনিট মসজিদে পবিত্র কোরআন খতম ও বিশেষ মোনাজাতের মাধ্যমে সদর দপ্তর বর্ডার গার্ড বাংলাদেশ এর পক্ষ থেকে সারা বাংলাদেশে অসহায় গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্র বিতরণ এবং বিনামুল্যে চিকিৎসা সেবা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) কর্তৃক ব্যাটালিয়ন সদরে শত শত অসহায় গরীব দুঃস্থদের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ কামরুল আহসান।আরো উপস্থিত ছিলেন এসজিপি, পিইঞ্জ, ইঞ্জিনিয়ার্স এবং কর্তব্যরত ব্যতীত সকল অফিসার, জুনিয়র কর্মকর্তা, অন্যান্য পদবীর সদস্যগণ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    এছাড়া সকাল ১০.৩০ মিনিটে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) এবং রিভারাইন বর্ডার গার্ড কোম্পানীর সকল অফিসার, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সকল পদবীর সদস্যদের উপস্থিতিতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনীর উপর একটি আলোচনা সভা এবং জাতির পিতা কর্তৃক প্রদত্ত ভাষণ ও আত্মজীবনীমূলক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়েছে।স্বাধীনতা সংগ্রামের অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করে হয়।

    আরও খবর

    Sponsered content