• জাতীয়

    ২৮ অক্টোবর স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে শেষ লড়াই শুরু : মান্না

      স্টাফ রিপোর্টারঃ ২৪ অক্টোবর ২০২৩ , ৯:৪৯:২০ প্রিন্ট সংস্করণ

    নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমরা বিজয়ের দ্বারপ্রান্তে। আগামী ২৮ তারিখ থেকে শেষ লড়াই শুরু হবে। এবারের লড়াই বাংলাদেশকে স্বৈরাচার মুক্ত করার লড়াই, জনগণের অর্থনৈতিক মুক্তির লড়াই। এই লড়াইয়ে আমাদের জিততেই হবে।

    মঙ্গলবার (২৪ অক্টোবর) বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক সভায় এসব কথা বলেন তিনি। চাকসুর সাবেক মিলনায়তন সম্পাদক সৈয়দ মাহবুব ই জামিল এবং বিশিষ্ট ব্যবসায়ী এম এ শাক্কুর আলম নাগরিক এদিন আনুষ্ঠানিকভাবে ঐক্যে যোগ দেন।

    মান্না বলেন, এই সংকটকালীন সময়ে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের রাজনীতিতে যোগদান নিশ্চয়ই নতুন সূর্যের পূর্বাভাস দেয়। এখন আর পেছনে ফেরার সময় নেই। সামনে কেবল শেষ লড়াই। দখলদার সরকার দেশে-বিদেশে বন্ধুহীন ও এতিম হয়ে পড়েছে। গণতন্ত্রকামী মানুষ জেগে উঠেছে। আগামী ২৮ তারিখ থেকে শেষ লড়াইয়ের শুরু। একের পর এক এমন কর্মসূচি দেব, ওরা পালাবার পথ পাবে না। কয়েকটা দিন অপেক্ষা করুন।

    মান্না আরও বলেন, আওয়ামী লীগ গেলে যে অন্তর্বর্তী সরকার আসবে তাকে মানুষের কষ্ট লাঘবে কাজ করতে হবে। জিনিসপত্রের দাম কমাতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত করতে সব দলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড প্রস্তুত করতে হবে। সেজন্য তিন দিন, তিন মাস, তিন বছর লাগলে লাগুক, তবুও তা করতে হবে।

    সাবেক ডাকসুর ভিপি বলেন, দেশকে বাঁচাতে, দেশের অর্থনীতিকে বাঁচাতে, দেশের জনগণকে বাঁচাতে সেই লড়াইয়ে আপনাদের সবাইকে শামিল হওয়ার আহ্বান জানাচ্ছি। একইসঙ্গে দেশের সব শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে শেষ লড়াইয়ে যুক্ত হওয়ার আহ্বান জানাচ্ছি।

    আরও খবর

    Sponsered content