• বিশেষ প্রতিবেদন

    লালপুরের আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

      আজকের খবর ১ মে ২০২৪ , ৬:৫০:২৬ প্রিন্ট সংস্করণ

    নাটোর জেলা প্রতিনিধিঃনাটোরের লালপুরের মনজুর রহমান মঞ্জু (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (৩০এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার আজিমনগর রেলওয়ে স্টেশনের সামনে এঘটনা ঘটে। নিহত মনজুর রহমান মঞ্জু উপজেলার বাহাদিপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে ও গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

    স্থানীয়রা জানান, রাত ১১টার দিকে মনজুর রহমান মঞ্জু স্টেশন ফটকে রবিউল ইসলামের কনফেকশনারী দোকানে বসে ছিলেন। এসময় কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী এসে মঞ্জুর মাথায় ও পেটে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোপালপুর মুক্তার জেনারেল বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
    এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের কয়েকটি দল মাঠে কাজ শুরু করেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মঞ্জুরকে পূর্ব বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

    আরও খবর

    Sponsered content