• সারাদেশ

    ময়মনসিংহে ড্রামট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

      ময়মনসিংহ প্রতিনিধি ২১ অক্টোবর ২০২৩ , ২:২৬:১৩ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহের নান্দাইলে বালুবাহী ড্রাম ট্রাকের সাথে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। এ ঘটনায় আহত অপর তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন।

    শুক্রবার রাত ৮টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশলি ইউনিয়নের কাওয়ারগাতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

    প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত দুইজনসহ আহতরা সবাই একটি ব্যাটারিচালিত ইজিবাইকের করে কিশোরগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন। মহাসড়কের কাওয়ারগাতী নামক স্থানে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ড্রামট্রাকের সঙ্গে ওই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে ভেতরে থাকা পাঁচ যাত্রীর মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান। আর বাকী তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন।

    প্রত্যক্ষদর্শীরা আরও জানান ,দুর্ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে সড়কের পাশে বালু স্তূপ করে রাখা ছিল। সেই বালুর কিছু অংশ সড়কের ওপর পর্যন্ত চলে আসে। ইজিবাইকটি বালুর স্তূপের উপর উঠে যাওয়ায় এর গতিবেগ হঠাৎ কমে যায়। এরপরই সংঘর্ষ ঘটে।

    নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন। রাত সাড়ে ৮টা পর্যন্ত নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

    আরও খবর

    Sponsered content