• সারাদেশ

    নির্বাচনী এলাকার জনগণের ভালোবাসায় সিক্ত আতাউল হক দোলন

      মনিরুজ্জামান জুলেট,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ ২৯ নভেম্বর ২০২৩ , ২:০৬:১৭ প্রিন্ট সংস্করণ

    মনিরুজ্জামান জুলেট,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালীগঞ্জ আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস.এম আতাউল হক দোলনকে বরণ করে নিয়েছে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক। শ্যামনগর-কালিগঞ্জের জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

    মঙ্গলবার (২৮ নভেম্বর) আতাউল হক দোলন এলাকায় ফিরে কালিগঞ্জের কাঁকশিয়ালী নদীর পাদদেশে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন। সেখান থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে শ্যামনগর পর্যন্ত যাওয়ার পথে ১৫ কিলোমিটারজুড়ে রাস্তার দু’পাশে হাজার হাজার জনতার ঢল নেমেছিলো।

    শোভাযাত্রা নিয়ে কালিগঞ্জ থেকে রওনা হয়ে শ্যামনগর মাইক্রোস্ট্যান্ডে পৌঁছান দোলন। পরে শ্যামনগর মাইক্রোস্ট্যান্ডে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে আতাউল হক দোলন বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে শ্যামনগর ও কালিগঞ্জের ২০টি ইউনিয়নের মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

    সংসদ সদস্য প্রার্থী দোলন আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।

    এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এ.কে.এম জাফরুল আলম বাবুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন অর রশিদ, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গাজী আনিসুজ্জামান আনিচ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক স.ম আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস.এম আফজালুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী গোলাম মোস্তফা বাংলা, সুশান্ত বিশ্বাস বাবুলাল, আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি, প্রচার সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, ঈশ্বরীপুরের চেয়ারম্যান জি.এম শোকর আলী, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শেখ আব্দুস সালাম প্রমুখ।

    আরও খবর

    Sponsered content