• সারাদেশ

    নকিপুর ক্রিকেট জায়ান্টস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৭:২০:৪০ প্রিন্ট সংস্করণ

    এম আব্দুর রহমান বাবু,বিশেষ প্রতিনিধিঃশ্যামনগরে নকিপুর ক্রিকেট জায়ান্টস একাডেমির ৩ য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবমুখর পরিবেশে উদযাপন অনুষ্ঠিত করা হয়েছে। গত ইং ৬ সেপ্টেম্বর ২০২৩ বুধবার বিকাল ৫ টায় নকিপুর ক্রিকেট জায়ান্টের আয়োজনে নকিপুর জমিদার বাড়ি মাঠে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে নকিপুর ক্রিকেট জায়ান্টস এর ভাইস চেয়ারম্যান এস এম ফেরদাউস হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এমপি,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ক্রীড়া সংগঠক সিনিয়র সাংবাদিক সামিউল আযম মনির, উপজেলা যুবলীগের আহবায়ক এস এম জাকির হোসেন,শ্যামনগর সদর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক দেবাশীষ মুখার্জি, উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার ও শিক্ষক শামসুল হুদা ঝন্টু, সাবেক ক্রিকেটার বেলাল হোসেন, শ্যামনগর উপজেলার প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবু, শ্যামনগর সদর ইউপি সদস্য মিজানুর রহমান, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক লায়েচ, যুবনেতা সুমন, শাওন,মনির, সাদ্দাম হোসেন,ছাত্রনেতা ফয়সাল হায়দার আরো উপস্থিত ছিলেন নকিপুর ক্রিকেট জায়ান্টের খেলোয়াড় আদম আলী,রায়হান, মিঠু, আসাদ বাবু, মুকুল,আলামিন,তৌকির,সোহাগ, মোহিন,ফরিদ,আরিফ,দোলাল,রাজু,ফারুক, আব্দুল্লাহ, মোস্তফা, সরোয়ার হোসেন প্রমুখ।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নকিপুরের জমিদার হরিচরণ রায় বাহাদুর চৌধুরীর স্মৃতি বিজড়িত এই মাঠটি অনাদরে, অবহেলায় পড়েছিল। আমার সুযোগ্য পুত্র রাজিব হায়দারের নেতৃত্বে এই মাঠটি প্রাণ ফিরে পেয়েছে। যে মাটিতে এক সময় বালু উড়তো আজকে সেখানে সবুজের সমারোহ। এই মাঠটিতে গত বার স্মরণ কালের বড় একটি ক্রিকেট টুর্নামেন্টের সফল আয়োজন করা হয়েছে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা এই মাঠটিকে ক্রিকেটের উপযোগী একটি মাঠ হিসেবে গড়ে তোলার আহবান জানান তিনি।সহকারী অধ্যাপক সামিউল আযম মনির বলেন মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের সহযোগিতায় এখানে একটি ইনডোর ক্রিকেট সেড তৈরি করা হবে যাতে করে সব মৌসুমে এবং প্রতিকূল পরিবেশে এখানে খেলার পরিবেশ বজায় থাকে। আগামী দিনে শ্যামনগর ক্রিকেট জায়ান্টস জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এ প্রত্যাশা করি।
    অন্যান্য বক্তাগন বলেন আজ নকিপুর ক্রিকেট জায়ান্ট একাডেমি হাটি হাটি পা পা করে তিন বছর অতিবাহিত হয়ে আজ এ পযর্ন্ত এসে দাড়িয়েছে। যার অক্লান্ত পরিশ্রম ও সার্বিক সহযোগিতায় এ পযর্ন্ত এসেছে তিনি হলেন নকিপুর ক্রিকেট জায়ান্টের চেয়ারম্যান এমপি পুত্র উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক যুবনেতা এস এম সায়েদ বিন হায়দার রাজীব। আজকে তিনি আমেরিকায় অবস্থান করার কারনে অনুষ্ঠানে থাকতে পারেননি হয়তো। তিনি থাকলে আজকের অনুষ্ঠানটি আরও সুন্দর ও পুরোপুরি পূর্ণতা পেতো। তার পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছে নকিপুর ক্রিকেট জায়ান্টের ভাইস চেয়ারম্যান ফেরদাউস হায়দার। বক্তারা আরও বলেন নকিপুর জমিদার বাড়ী মাঠটি আগে খেলার অনুপযোগি ছিল ।আজ সেই মাঠ রাজিব হায়দারের দিন রাত অক্লান্ত পরিশ্রমের কারনে ছোট্ট ছোট্ট ছেলে মেয়েদের সেই মাঠটি খেলার ও বসার উপযোগি হয়ে উঠেছে। এজন্য সকলে তাকে ধন্যবাদ জানিয়েছেন এবং নকিপুর ক্রিকেট জায়ান্ট একাডেমিকে আরও সামনে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানিয়েছেন সকলে।
    ছবি:নকিপুর ক্রিকেট জায়ান্টস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও কেক কাটছেন এমপি এস এম জগলুল হায়দার।

    আরও খবর

    Sponsered content