• আইন আদালত

    টাকা নিয়ে আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ এস আই ক্লোজড

      আজকের খবর ১৫ জুলাই ২০২৪ , ১১:০৪:০৪ প্রিন্ট সংস্করণ

    {"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর চরজব্বর থানায় ১৬ হাজার টাকা নিয়ে পরোয়ানার এক আসামিকে ছেড়ে দেওয়ার অভিযোগে উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলামকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।
    সোমবার (১৫ জুলাই) বিকেলে পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানের নির্দেশে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।
    চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কাওছার আলম ভূঁইয়া বলেন, অভিযোগ পেয়ে তদন্ত করে প্রতিবেদন দেওয়া হয়েছে। পরে পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানের নির্দেশে চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলামকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।
    এতে বলা হয়, শুক্রবার (১২ জুলাই) বিকেলে সূবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ব্যবসায়ী ওয়াসিম মিয়াকে আটক করে ১৬ হাজার টাকা আদায় করেন এসআই রফিক।
    ভুক্তভোগীর মেয়ের জামাই আবদুল মন্নান বলেন, আমার শ্বশুরের নামে পল্লীবিদ্যুতের ১৯ হাজার ৪৫৬ টাকা বিল বকেয়া ছিল। বিদ্যুৎ অফিস এ টাকার জন্য মামলা করে। আমার শ্বশুর ওই বিল পরিশোধ করে মামলা তুলে নিতে বিদ্যুৎ বিভাগকে অনুরোধ করেন।
    এদিকে ওই মামলার পরোয়ানা নিয়ে আমার শ্বশুর ওয়াছিম মিয়াকে গ্রেফতার করতে যান এসআই রফিক। পরে তিনি সব শুনে ৩০ হাজার টাকা দাবি করেন। অন্যথায় আসামিকে হ্যান্ডকাপ পরিয়ে থানায় নেওয়ার ভয় দেখান। পরে ১৬ হাজার টাকা ঘুষ নিয়ে এসআই রফিক থানায় ফেরত যান। ওয়াছিম মিয়ার স্ত্রী নাসিমা বেগম জানান আগের দিন টাকা না পাওয়ার পর
    শনিবার (১৩ জুলাই) রাতেও চরজব্বর থানার চার পুলিশ বাড়িতে এসে ওয়াছিম মিয়ার খোঁজ করেন। তিনি বাড়িতে নেই বলার পরও ঘরে র আসবাব পত্র সব তছনছ করে দেয় নোয়াখালী
    পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়ে আপাতত তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে ।

    আরও খবর

    Sponsered content