• জাতীয়

    কাকরাইলে দুই বাসে আগুন, ‘গুলিবিদ্ধ’ একজনকে নেওয়া হয়েছে ঢাকা মেডিকেলে

      নিজস্ব প্রতিনিধিঃ ২৮ অক্টোবর ২০২৩ , ৩:১৩:০৯ প্রিন্ট সংস্করণ

    রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের ভেতরে পার্কিং থাকা দুটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। শনিবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে।

    একই স্পটে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে নেওয়া হয়েছে ঢাকা মেডিকেলে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। তবে সেখানে থাকা বিএনপি নেতাকর্মীরা গুলিবিদ্ধ ব্যক্তি শ্রমিক দলের কর্মী বলে জানিয়েছেন।

    এর আগে বিএনপির মহাসমাবেশ ঘিরে কাকরাইলে অবস্থানরত নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের সংঘর্ষের ঘটনা ঘটে। হোটেল কন্টিনেন্টাল থেকে আওয়ামী লীগের একটি মিছিল প্রধান বিচারপতির বাসভবনের সামনে এলে সংঘর্ষের সূত্রপাত হয়।

    পুলিশ-আওয়ামী লীগ ও বিএনপির ত্রিমুখী সংঘর্ষের একপর্যায়ে পুরো কাকরাইল, মৎস্যভবন এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় পুলিশের সাউন্ড গ্রেনেড ও টিয়ার সেলের মুহুর্মুহু বিকট শব্দে এলাকা কেঁপে ওঠে। এতে কয়েকজন সাংবাদিকসহ বিএনপি নেতাকর্মীরা আহত হন বলে জানা গেছে।

    একই সময়ে মিন্টো রোড থেকে আওয়ামী লীগের আরও মিছিল কাকরাইলের দিকে আসতে দেখা গেছে। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

    এরই মধ্যে পাঁচ গাড়ি বিজিবি সদস্যদের নয়াপল্টনে ঢুকতে দেখা গেছে। এছাড়া একের পর এক পুলিশের গাড়িও নয়াপল্টনের দিকে আসছে।

    আরও খবর

    Sponsered content