• সারাদেশ

    এমপি জগলুল হায়দারের নির্দেশনায় শ্যামনগরে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

      শ্যামনগর প্রতিনিধি।। ৬ নভেম্বর ২০২৩ , ৮:৫৩:২১ প্রিন্ট সংস্করণ

    বিএনপি-জামায়াতের ডাকা ৫ ও ৬ নভেম্বর অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নির্দেশনায় ও তার পক্ষ থেকে উপজেলা যুবলীগ ,ছাত্রলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দের আয়োজনে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    গত ইং ৫ নভেম্বর (রবিবার) সন্ধা সাড়ে ৬টায় কয়েক শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি শ্যামনগর বাসস্টান্ড চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয় ।

    উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো:হাফিজুর সরদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এম মাহবুব বাবুর সঞ্চালনায় মিছিল শেষে শান্তি সমাবেশ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মোস্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামূল হক লায়েস, সাবেক সাধারন সম্পাদক জাহিদুর রহমান শাওন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা শেখ সুজন, আটুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম গাইন,আটুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ওহিদুল ইসলাম, শ্যামনগর মটর শ্রমীকের সভাপতি সাবের মিস্ত্রী,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান, যুবলীগ নেতা এস এম ফেরদাউস হায়দার, রবিউল ইসলাম, শ্যমনগর মহসিন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,
    শ্যামনগর কলেজ ছাত্রলীগ নেতা এস এম ফয়সাল হায়দার। এসময় আরোও উপস্থিত ছিলেন , শ্যামনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খান জাকির হোসেন পলাশ, ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ খান সহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সমার্থকবৃন্দ।

    এসময় বক্তারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান এবং সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী চক্রান্ত সহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলেও হুশিয়ারি দেন। বক্তারা ৫ ও ৬ নভেম্বর বিএনপি জামাতের ডাকা অবরোধকে প্রতিহত করে শ্যামনগরে শান্তি রক্ষায় এমপি জগলুল হায়দারের নির্দেশে মাঠে থাকার আহবান জানান।

    আরও খবর

    Sponsered content