• সারাদেশ

    অগ্নি সন্ত্রাস রুখে উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করুন – অধ্যাপক রুহুল হক

      আজকের খবর ৩ জানুয়ারি ২০২৪ , ১১:১৫:৫৩ প্রিন্ট সংস্করণ

    আহসান উল্লাহ বাবলু,নিজস্ব প্রতিনিধ: সাতক্ষীরা ৩ আসনে বাংলাদেশ আওয়ামীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক বলেছেন- অগ্নিসন্ত্রাস করে ৭ জানুয়ারীর নির্বাচন বন্ধ করতে পারবেন না। আপনাদের অগ্নি সন্ত্রাস ও মানুষ পুড়িয়ে অরাজকতা সৃষ্টিকে সাধারণ মানুষ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করে। তাই এবারের নির্বাচনে খেটে খাওয়া মানুষেরা আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেশের প্রধান মন্ত্রী নির্বাচিত করবেন।
    স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নরে অগ্রযাত্রা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ৩ আসনে নৌকা প্রতিকে ভোট চেয়ে মঙ্গলবার বিকালে আশাশুনি সরকারি কলেজ প্রাঙ্গণে নিজ নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।
    আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শহিদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে তিনি আরও বলেন- বিএনপি-জামায়াত ধর্মের দোহাই দিয়ে সাধারণ ধর্মপ্রান মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি করে চলেছে। অগ্নি সন্ত্রাস করে, বিদেশীদের ভয় দেখিয়ে পেছনের পথ দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না। নির্বাচন কেন্দ্রে বাঁধা দেওয়ার অধিকার আপনাদের নেই। বাঁধা দিলে বাংলার জনগন তার দাঁতভাঙা জবাব দেবে। আশাশুনির উন্নয়নের কথা বলতে গিয়ে তিনি বলেন- আশাশুনিতে মানিকখালী ব্রীজ, বড়দল ব্রীজ, চাপড়া ব্রীজ, বসুখালী ব্রীজ, শোভনালী ব্রীজ, তেঁতুলিয়া ব্রীজ ও বাঁশতলা ব্রীজ নির্মাণ করা হয়েছে। ছোট-বড় প্রায় ৩০০ কালভার্ট নির্মাণ করা হয়েছে, শতভাগ বিদ্যুতায়ন করে দুটি সাব-ষ্টেশন নির্মান করা হয়েছে, কপোতাক্ষ নদ, মরিচ্চাপ, বেতনা, সাপমারা ও হাবড়া নদী খনন এবং ১৫০ কি.মি. খাল খনন করে জলাবদ্ধতা দূরীকরণ করা হয়েছে, মুজিব বর্ষে ১৫০০ টি গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি প্রদান করা হয়েছে। আশাশুনি উপজেলা কমপ্লেক্স ও অডিটোরিয়াম নির্মাণ কাজ চলমান রয়েছে।
    আপনাদের জন্য কাজ করেছি, কাজ করছি এবং নির্বাচিত হলে বাকি কাজগুলো সম্পন্ন করে যাব। তাই ৭ তারিখের নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান বিপুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংসদ পূত্র ইঞ্জি. জিয়াউল হক সুমন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভূজিৎ মণ্ডল, সাংগঠনিক সম্পাদক স ম সেলিম রেজা মিলন, হুমায়ুন কবীর সুমন, ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন, শ্রমিক লীগের সভাপতি ঢালী সামছুল আলম,
    কৃষক লীগের সভাপতি এনএমবি রাশেদ সরোয়ার শেলী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জামান আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন ইসলাম প্রমুখ। এসময় সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান সহ উপজেলা- ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শতশত নারী-পুরুষের উপস্থিতিতে কলেজ প্রাঙ্গণে এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হতে দেখা যায়। এর আগে তিনি কুল্যা ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেন।

    আরও খবর

    Sponsered content