• সারাদেশ

    ঘূর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার

      আজকের খবর ৪ জুন ২০২৪ , ১০:০৮:৩২ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী,প্রতিনিধিঃঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর সুবর্ণচরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন ইউএনও, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডের প্রতিনিধিরা।
    মঙ্গলবার (৪ জুন) ইউএনও আল আমিন সরকার ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত উপজেলার ৫নং চর জুবলি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর নেন। এ সময় তিনি পর্যাপ্ত ডায়রিয়ার ঔষুধ মজুত আছে বলে সবাইকে আশ্বস্ত করেন। এ ছাড়া তাৎক্ষণিক ত্রাণের ব্যবস্থার কথাও জানান তিনি।
    ৫নং চর জুবলি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্ল্যা খসরু বলেন, এ ওয়ার্ডের মুজিবনগর এলাকার পশ্চিম পাশে আমাদের একটি বেডী বাঁধের দাবি জানাচ্ছি। বাঁধটি হলে আমরা জোয়ারের পানি থেকে রক্ষা পাবো এবং আমাদের ফসলের ক্ষয়ক্ষতি অনেকাংশে রাশ পাবে ।
    এ সময় ইউএনও সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হারুন অর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের সাব-ডিবিশন বি ডব্লিউ ডিবি (এস ডি), সুবর্ণচর উপজেলা পল্লী বিদ্যুৎ এরিয়া ম্যানেজার আব্দুল হক চৌধুরী,স্থানীয় ইউপি সদস্য মোঃ অজি উল্লাহ, ইউপি সদস্য মঞ্জুর আলম, ইউপি সদস্য মায়া বেগম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন সরকার বলেন, আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে যেভাবে একটি বেড়ী বাঁধ নির্মান করা যায় সে বিষয়ে যাবতীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

    আরও খবর

    Sponsered content