• সারাদেশ

    সাতক্ষীরায় উপজেলা বিএনপির সভাপতিসহ গ্রেপ্তার ৪৫

      আজকের খবর।। ৪ নভেম্বর ২০২৩ , ৩:০০:৪৮ প্রিন্ট সংস্করণ

    আজকের খবর।। সাতক্ষীরায় পুলিশের অভিযানে আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি হেদায়তুল ইসলামসহ বিএনপি জামায়াতের আরো ১২ জন নেতা কর্মী সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে ১১ জন বিএনপির এবং একজন জামায়াতের সক্রিয় সমর্থক রয়েছেন। একই সময়ে পুলিশের নিয়মিত অভিযানে বিভিন্ন মামলার পলাতক আসামীসহ গ্রেপ্তার করা হয়েছে ৩৩ জনকে।

    সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা জানায়, আজ শনিবার বেলা ১২টা পর্যন্ত সাতক্ষীরা জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে বিএনপি জামায়াতের ১২ জন নেতা কর্মী সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।

    গ্রেপ্তারকৃতরা হলেন, আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি আশাশুনি পশ্চিমপাড়ার মৃত জামাল উদ্দীন সরদারের ছেলে হেদায়েতুল ইসলাম (৬৭)। তাকে আশাশুনি থানার মামলা নং-১২, তাং-১৯/১০/২৩খ্রিঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৩/৪/৫/৬ ধারার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আশাশুনিতে আরো গ্রেপ্তার করা হয়েছে উপজেলার কৃষক দলের সাংগঠনিক সম্পাদক বাহাদুরপুর গ্রামের মৃত সিয়ামুউদ্দিন সরদারের ছেলে মোঃ আমজাদ হোসেন (৫৫)কে। তাকে আশাশুনি থানার মামলা নং-০২, তাং-০২/১১/২৩খ্রিঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৩/৪/৬ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

    কলারোয়ায় গ্রেপ্তার হয়েছেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক গদখালী গ্রামের মোঃ মফিজুল ইসলামের ছেলে মোঃ কামরুজ্জামান রাজন (৩১)। তাকে কলারোয়া থানার মামলা নং-২৩, তাং-২৭/১০/২০২৩ খ্রিঃ, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-উ তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৪/৫/৬ গ্রেপ্তার করা হয়েছে। কলারোয়ায় আরো গ্রেপ্তার হয়েছেন জালালাবাদ ইউনিয়ন যুবদলের যুগ্ম আহব্বায়ক জালালাবাদ গ্রামের নুরুজ্জামানের ছেলে মোঃ আসাদুজ্জামান উজ্জল(৪০) কে। তাকে কলারোয়া থানার মামলা নং-২৮, তাং-২৮/০৫/২৩খ্রিঃ ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৪/৫/৬ গ্রেপ্তার করা হয়েছে।

    শ্যামনগর থানায় গ্রেপ্তার হয়েছেন আটুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি দক্ষিণ পশ্চিম আটুলিয়ার মোঃ আবু বক্কর গাজীর ছেলে মোঃ আব্দুর রউফ(৩৩)। তাকে শ্যামনগর থানার মামলা নং-৩, তারিখ-০২/১১/২০২৩, ধারা-১৯৭৪ সালের বিশেস ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৩/৪/৬ মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

    সাতক্ষীরা সদরে গ্রেপ্তার করা হয়েছে বিএনপির সক্রিয় সদস্য চুপড়িয়া দক্ষিণপাড়ার মৃত সামছুর আলীর ছেলে মোঃ লুৎফর রহমান (৬৮)। তাকে সাতক্ষীরা সদর থানার মামলা নং-১৭, তারিখ-১০/১০/২৩, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি; তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক উপাদানাবলী আইনের ৪/৫/৬ মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

    এছাড়া কালিগঞ্জ থানার মামলা নং-০২, তারিখ-০২/১১/২০২৩ খ্রিঃ, ধারা-১৯৭৪ বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৩/৪/৬ ধারার মামলায় গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে। তারা হলেন তারালী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক জাফরপুর গ্রামের বারী সরদারের ছেলে মামুন সরদার (২৮), কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ শামালী সরদারের ছেলে শহিদুল ইসলাম শহিদ(৫০), বিএনপির সক্রিয় সদস্য ইন্দ্রনগর গ্রামের শারাকাত আলী শেখের ছেলে মোঃ আমিরুল ইসলাম (৩৬), দুদলি গ্রামের মৃত রমজান আলীর ছেলে বিএনপির সক্রিয় সদস্য সৈয়দ হেমায়েত আলী(৩৯), জাফরপুর গ্রামের বিএনপির সক্রিয় সদস্য মকবুলের ছেলে ফিরোজ (৪৫) এবং জামায়াতের সক্রিয় সদস্য রামনগর গ্রামের মৃত ইউনুচ সরদারের ছেলে মোঃ গোলাম রসুল(৪২)।

    এদিকে সাতক্ষীরা জেলার ৮টি থানা পুলিশের নিয়মিত অভিযানে গত ২৪ ঘন্টায় ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

    আরও খবর

    Sponsered content