মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শ্যামনগরে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত সুন্দরবনের গহীন থেকে ১৫ টি নৌকা ও ১০ জেলেকে আটক করেছে বিলাইছড়িতে যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ৩ ফেব্রুয়ারি কপিলমুনিতে ‘বন্ধু- ৮৩’ র সংগঠনের যুগ্ন আহবায়কের মাতার ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত মহালছড়িতে সরস্বতী পূজা পালন চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কর্ণফুলীতে রাস্তার পাশে যুবকের লাশ, পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাইকগাছায় অজ্ঞান পার্টির প্রধান ও হত্যা মামলার আসামী রেজাউল গ্রেপ্তার কপিলমুনিতে আর্তমানবতার সেবা নিয়ে এগিয়ে যাচ্ছে ‘বন্ধু- ৮৩’ব্যাচ সংগঠন শ্যামনগরে সুন্দরবন কোয়ালিশনের অবহিতকরণ সভা কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাফল্য
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

বিশ্বকাপ থেকে কোহলির বিদায়

ডেস্ক রিপোর্টঃ / ১৩৩ টাইম ভিউ
আপডেটঃ শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২, ৬:৩২ অপরাহ্ন

চলমান টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে ভারত। বৃহস্পতিবার অ্যাডিলেড ওভালে রোহিত শর্মার দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। এদিন ১০ উইকেটের বড় জয় নিয়ে ফাইনালে পৌঁছেছে ইংলিশরা। যার ফলে গেল বিশ্বকাপের পর আবারো সেমি থেকে বিদায় নিয়েছে ভারত।

এই বিদায়ের পর শুক্রবার নিজের ফেরিভাইড ফেসবুক পেইজে একটি পোস্ট শেয়ার করেছেন বিরাট কোহলি। সেখানে এই ব্যাটার জানিয়েছেন, দেশের জার্সি পরে প্রতিনিধিত্ব করতে পেরে তিনি গর্বিত। একইসঙ্গে বিদেশের মাটিতে টুর্নামেন্টজুড়ে তাদের সমর্থন করা দর্শকদেরও দিয়েছেন ধন্যবাদ।

কোহলি লেখেন, এখানে আমাদের সমস্ত ভক্তদের ধন্যবাদ যারা স্টেডিয়ামগুলিতে আমাদের সমর্থন করার জন্য উপস্থিত হয়েছেন। এই জার্সিটা আমাদের কাছে খুব মূল্যবান। আমাদের দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমরা গর্বিত।

কোহলি আরো লিখেছেন, ‘আমরা আমাদের স্বপ্ন অর্জনের জন্য অস্ট্রেলিয়ার উপকূলে গিয়েছিলাম। কিন্তু এখন হতাশা নিয়ে ফিরছি। তবে এই সফর থেকে আমরা অনেক ইতিবাচক বিষয় নিতে পারি। একটি গ্রুপ হিসাবে স্মরণীয় একটি টুর্নামেন্ট ছিল এবং ভবিষ্যতে এর থেকে আরো ভাল করাই আমাদের লক্ষ্য।


এই বিভাগের আরো খবর