• সারাদেশ

    শ্যামনগরে পিটিয়ে হত্যা করা রাজ্জাক গাজীর পরিবারকে মামলা উঠিয়ে নিতে হত্যার হুমকি

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২২ , ৬:৫০:০৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধিঃজমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামালায় নিহত পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। শ্যামনগরের ভুরুলিয়া ইউনিয়নের হাটছালা এলাকায় গত ১৫ই অক্টোবরে রাজ্জাক গাজী
    (৫৫) কে পিটিয়ে হত্যা করা হয়।
    এ ঘটনায় নিহতের ছেলে মো: আফজাল হোসেন বাদী হয়ে ১৫ জন সহ অজ্ঞাত নামা আরো অনেকের নামে মামলা দায়ের করেন। যার মামলা নং ২৪/৪৪১ এবং মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। এদিকে মামলার ৩ নং আসামী শফিকুল সরদার, ৪ নং আসামী এরশাদ আলী গাজী সহ আরো অনেকে পলাতক রয়েছে। ১ নং আসামীর পিতা ওলিউল্লাহ তরফদার এবং তার সঙ্গীরা ২৪/১০/২০২২ তারিখে আনুমানিক ৩ টার সময় মামলার বাদী আফজাল, তার পরিবার এবং মামলার স্বাক্ষীদেরকে মারপিট করে জখম করার হুমকি দেয় এবং আফজাল মামলা উঠিয়ে না নিলে পিতার মত তাকেও হত্যা করা হবে মর্মে হুমকি প্রদান করে। এ বিষয়ে ২৬/১০/২২ তারিখে শ্যামনগর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়। যার জি ডি নং ১৪১৭।
    অনুসন্ধানে জানা যায়, ০৪/০৮/২০২১ তারিখে অনুমান বেলা ১১ টায় সময় বাদী আব্দুর রাজ্জাক গাজীর বসত বাড়িতে আজিজুল ইসলাম, আনিছুর রহমান, জাহিদ হোসেন, এরশাদ আলী, অলিউল্লাহ তরফদার সহ আরো অনেকে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালায় এবং লুটপাট চালায়। এতে আব্দুর রাজ্জাকের ২ টি দাঁত ভেঙ্গে যায় এবং আরো অনেকে আহত হয়। এ বিষয়ে শ্যামনগর থানায় মামলা হয় যা আদালতে বিচারাধীন রয়েছে। এর আগে আব্দুর রাজ্জাক বাদী হয়ে কোর্টে ১৪৫ ধারায় মামলা করেন যার মামলা নং পি ৫৪৪/২০ এবং ২৫/০৪/২২ তারিখে বাদীপক্ষ তাদের পক্ষে রায় পায়। এনিয়ে ইউনিয়ন পরিষদে দুই পক্ষকে নিয়ে একাধিকবার সমঝতার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
    এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, কিছু আসামী জেল হাজতে আছে বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। পাশাপাশি অভিযোগের তদন্ত করা হচ্ছে।

    আরও খবর

    Sponsered content