• সারাদেশ

    শ্যামনগর উপজেলার সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন – আতাউল হক দোলন

      শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ ১১ সেপ্টেম্বর ২০২৩ , ২:৩৪:০৬ প্রিন্ট সংস্করণ

    দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামী লীগের সংগঠনকে মজবুত করতে হবে।

    শ্যামনগর উপজেলা বুড়িগোয়ালিনী ইউনিয়নের সাধারণ মানুষ ও আওয়ামী লীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতা কর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন ।

    এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশের উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। পদ্মা সেতু, মেট্রো রেলসহ অনেক অসম্ভব কাজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হসিনার হাতে সম্ভব হয়েছে। তিনি গ্রাম থেকে শহর পর্যন্ত যে উন্নয়ন করেছেন তা আজ দৃশ্যমান। যে কারণে আজ প্রতিটি গ্রাম যেন শহরে পরিণত হয়েছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। এসময় নেতা কর্মী উদ্দেশ্যে তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে আপনারা আওয়ামী লীগকে শক্তিশালী করুন। গ্রামে গ্রামে যেয়ে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরুন। তাহলে সাধারণ মানুষ নৌকা প্রতীকের বাহিরে ভোট দিতে পারবে না।

    সোমবার সকাল সাড়ে ১০টায় বুড়িগোয়ালিনী ইউনিয়নে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ সহ আওয়ামী লীগের নেতা কর্মী সহ আরো অনেকেই,সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন।

    আরও খবর

    Sponsered content