• সারাদেশ

    শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

      নিজিস্ব প্রতিনিধিঃ ১৭ জুন ২০২৩ , ৭:২৫:২৯ প্রিন্ট সংস্করণ

    সাতক্ষীরার শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ জুন শনিবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং দলীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আলোচনা সভা শুরু করা হয়।

    উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাতক্ষীরা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ- সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, সহ সভাপতি ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা,অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, যুগ্ম সম্পাদক সম আব্দুস সাত্তার, যুগ্ম সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক জি এম গোলাম মোস্তফা, সুশান্ত বিশ্বাস বাবুলাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জামান সাইদ, আইন বিষয়ক সম্পাদক মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি,শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর কবীর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জি এম সালাউদ্দিন, ইউপি চেয়ারম্যান এ্যাডঃ জি এম শোকর আলী সহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    সভায়, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। অনুষ্ঠান সফল করতে দলীয় নেতা-কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

    আরও খবর

    Sponsered content