• সারাদেশ

    পরাজিত শক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে এদের খাটো করে দেখার সুযোগ নাই-নোয়াখালীতে আমির খসরু মাহমুদ চৌধুরী

      মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃ ২৫ আগস্ট ২০২৪ , ৪:৪৮:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃ

    বি এন পির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী নোয়াখালীর সুবর্ণচরে চরজব্বর ইউনিয়নের চেউয়াখালী বাজারে ত্রান বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি বলেন পরাজিত শক্তি ষড়যন্ত্র করে চলেছে দেশ কে সংকটে পেলে শেখ হাছিনা পালিয়ে গেলে ও তার দোসরা ষড়যন্ত্র করে যাচ্ছে এবং তিনি ভারতে বসে দেশের বিরুদ্ধে ঔ ষড়যন্ত্রের ইঙ্গিত দিচ্ছেন। এ বিষয়ে তিনি দেশবাসীসহ বি এন পির নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানান। তিনি বলেন গত ১৬ বৎসর আমাদের নেতা কর্মীদের হত্যা গুম খুন করে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে স্বৈরাচারী হাসিনা সরকার। আমরা এর বিচার জনগনের কাছে ছেড়ে দিলাম। আশা করি অন্তর্বর্তীকালীন সরকার এই ব্যাপারে ব্যবস্থা গ্রহন করবেন। ২৪ আগষ্ট সুবর্ণচরে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ কালে এ সব কথা বলেন তিনি। এ সময় তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সুবর্ণচর উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
    শনিবার (২৪ আগস্ট) বেলা ৫টায় চেউয়াখালী বাজারে ৫ হাজার পরিবারের মাঝে তিনি এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। এ সময় কেন্দ্রীয়
    বিএনপি ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান বলেন, পুরো নোয়াখালী এখন পানির নিচে।
    বিগত সরকার পানি নিষ্কাশনের জন্য খাল, নদী -নালা খননের নামে কোটি কোটি টাকা আর্তসাত করেছে। কিন্তু পানি কি নামে।
    এ পানি কি নদীর জোয়ারের পানি? এটা ভারতের পানি। জোয়ারের পানি আসলে আবার নেমে যায়।
    বৃষ্টির পানি রোদ না হলে সহজে নামবে না। এ সময় তিনি আশ্রয়কেন্দ্রে আসা মানুষের সহযোগিতায় বিএনপির দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে সর্বাত্মক সাহায্য করার আশ্বাস দেন।

    এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির চ্ট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম,জেলা বি এন পির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান,সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এ বি এম জাকারিয়া, সম্পাদক এনায়েত উল্যা বাবুল, উপজেলা বি এন পি সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক,বি এন পি নেতা জামাল উদ্দিন গাজী, যুবদল নেতা বেলাল হোসেন সুমন,যুবদলের যুগ্ন আহবায়ক নুরুল হুদা,বি এন পি নেতা কুয়েত প্রবাসী মোঃ ইছমাইল হোসেন,ইউনিয়ন বিএনপি সভাপতি শরাফত আলী বাচ্ছু,সম্পাদক গোলাম ছারোয়ার, ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

    আরও খবর

    Sponsered content