• জাতীয়

    নোয়াখালীর চাটখিল থানা থেকে লুট হওয়া মোবাইলসহ যুবক গ্রেপ্তার

      মোঃ আবুল বাসার, নির্বাহী সম্পাদক।। ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১:২৪:৫৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসারঃ
    নোয়াখালীর চাটখিল থানা থেকে লুট হওয়া তিনটি মোবাইল ফোন ও বিভিন্ন সরঞ্জামসহ রবিউল হাসান অপি নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
    সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম ছয়ানী টবগা গ্রামের বসতঘর থেকে এসব সরঞ্জাম উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।

    রবিউল হাসান অপি (২৫) চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম ছয়ানী টবগা গ্রামের আলী মিয়া ব্যাপারী বাড়ির মোঃ বেলাল হোসেনের ছেলে।

    জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের পতনের পর দুষ্কৃতকারীরা চাটখিল থানায় হামলা ও অগ্নিসংযোগ করে। এ সময় দুর্বৃত্তরা থানার আগ্নেয়াস্ত্র লুট করে নিয়ে যায়। সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করে রবিউল হাসান অপির বসতঘর থেকে চাটখিল থানা থেকে লুট হওয়া তিনটি মোবাইল ফোন, দুটি ব্যাগ, একটি রেইন কোট ও দুটি চার্জার উদ্ধার করে।

    চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৫ আগস্ট সরকার পতনের পর চাটখিল থানায় হামলা চালিয়ে আগ্নেয়াস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম লুট করে নেয় দুর্বৃত্তরা। গ্রেফতার অপির বসতঘর থেকে থানা থেকে লুট হওয়া মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তাকে সোমবার বিকেলে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    তিনি বলেন, আমাদের চাটখিল থানা পুলিশের অনেক অস্ত্র এখনো পাওয়া যায়নি। যে কারণে অস্ত্র উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

    Sponsered content