• সারাদেশ

    আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি এমপি বদিউজ্জামান সোহাগ

      আজকের খবর ২৩ জুন ২০২৪ , ১১:২০:০০ প্রিন্ট সংস্করণ

    শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃবাগেরহাটের শরণখোলায় উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ রবিবার (২৩ জুন) উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে রায়েন্দা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। প্রধান অতিথি তার বক্তব্যে সবাইকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভিযাত্রায় সহযোগিতা করার আহ্বান জানান।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত সহ নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    আরও খবর

    Sponsered content