শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে অবৈধ মধু পারমিট – কর্তৃপক্ষের নেই কোন অভিযান কপিলমুনি বাজারে অভিযানে তিনটি তেল মিলকে এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা পাইকগাছায় চিংড়ি ঘেরের নেট পাটা ও ঘেরের বাসা পুড়িয়ে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কপিলমুনি পুলিশফাঁড়ির পাশেই চুরি সংঘটিত পাইকগাছায় ইজিবাইক ও ইঞ্জিন ভ্যানের দুর্ঘটনা এড়াতে পুলিশ তৎপর পাইকগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ইটভাটা বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান আমি সংবাদ কর্মী – শাহাদাত হোসেন শাজাহানপুরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত শ্যামনগরে কুড়ানো শাকের মেলা অনুষ্ঠিত
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

বিলাইছড়িতে যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ৩ ফেব্রুয়ারি

সুজন কুমার তঞ্চঙ্গ্যা,রাঙ্গামাটিঃ / ৮৫ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩, ৭:৪১ পূর্বাহ্ন

রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় বাজার যুব সমাজ কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল বাজার মাঠে খেলা অনুষ্ঠিত হবে আগামী ৩রা ফেব্রুয়ারি। এতে ৩০ জানুয়ারী ২০২৩ ইং গ্রুপ পর্বের শেষ ম্যাচে ফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি হয় বিলাইছড়ি ইয়াং স্টার ও বাংলা টাইগার্স।

উক্ত খেলায় বাংলা টাইগার্সকে ১ – ০ গোলে হারিয়ে ফাইনালে ওঠার পা রাখে বিলাইছড়ি ইয়াং স্টার। আগামী ফেব্রুয়ারি ১ তারিখে ৩য় স্থান নির্ধারণী খেলায় মুখোমুখি হবে শতদল এফসি বনাম বাংলা টাইগার্স।এবং ৩রা ফেব্রুয়ারি ফাইনালে মুখোমুখি হবে বিলাইছড়ি ইয়াং স্টার বনাম বিলাইছড়ি ভিক্টোরিয়ান্স এবং উক্ত খেলার গেল ২৫ জানুয়ারি শুরু হয়।

সকলকে খেলা দুটি মাঠে উপস্থিত হয়ে উপভোগ করার জন্য আহ্বান করা হয়।এতে মোট ৪ টি দল অংশগ্রহণ করেন, বিলাইছড়ি ইয়াং স্টার,বিলাইছড়ি ভিক্টোরিয়ান্স,বাংলা টাইগার এবং শতদল এফসি।


এই বিভাগের আরো খবর