• সারাদেশ

    সুবর্ণচরে ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ

      আজকের খবর ১৪ আগস্ট ২০২৪ , ৫:১৫:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালী সুবর্ণচর উপজেলার ৪নং চর ওয়াপদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ ও দুর্নীতিমুক্ত চর ওয়াপদা ইউনিয়ন পরিষদ চেয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ছাত্র-জনতা ও এলাকাবাসী।
    বুধবার বেলা ১২টায় স্থানীয় আল-আমিন বাজার থেকে একটি মিছিল বের হয়ে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়। এতে অংশ গ্রহন করেন শত শত এলাকাবাসী।
    এসময় চর ওয়াপদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মান্নান ভূঁইয়ার পদত্যাগের দাবীতে স্লোগান দেন তারা। পদত্যাগ না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারিও দেন বিক্ষোভকারীরা।
    বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সমাজ সেবক ও ব্যবসায়ী আব্দুর রহিম সওদাগর, মোঃ জাকের হোসেন সৈকত, মোঃ জাবেদ, এম্বিশন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও শিক্ষক আরেজ খান নীল, বিশিষ্ট ব্যবসায়ী সাদ্দাম হোসেন রানা, চরকাজী মোখলেস উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রাশেদ, ঢাকা মোহাম্মদপুর কলেজের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সন্ময়ক আজাদু্ল ইসলাম রনি প্রমুখ।
    বক্তারা আবদুল মান্নান চেয়ারম্যানকে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়ে বলেন,চেয়ারম্যান নির্বাচনের আগে অনেক প্রতিশ্রুতি দিলেও নির্বাচিত হওয়ার পর থেকেই সে বিচার বাণিজ্য, সার্টিফিকেট বাণিজ্যসহ সরকারী চাউল আত্মসাৎ করা, নানা অনিয়ম ও দুর্নীতি করে আসছে তাই আমরা এই চেয়ারম্যান চাই না।

    আরও খবর

    Sponsered content