• সারাদেশ

    বিএনপি নেতা হাবিবের জামিনে শ্যামনগরে আনন্দ মিছিল, উচ্ছ্বাসে ভাসলো নেতা-কর্মীরা

      শ্যামনগর প্রতিনিধিঃ ২৮ আগস্ট ২০২৪ , ১২:৪৩:১২ প্রিন্ট সংস্করণ

    শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় সাতক্ষীরা-১ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিবসহ ৪৬ জন নেতা-কর্মীর জামিন পাওয়ার খবরে শ্যামনগর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আনন্দ মিছিল করেছে।

    মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে শ্যামনগর চৌরাস্তা থেকে উপজেলা বিএনপির উদ্যোগে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জে.সি কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশে সভাপতিত্ব করেন শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ। সমাবেশে উপস্থিত নেতারা তাদের বক্তব্যে এ রায়কে ন্যায়ের বিজয় হিসেবে উল্লেখ করেন এবং ভবিষ্যতে ন্যায়বিচারের জন্য সংগ্রাম অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।

    শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশেক এলাহী মুন্নার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলায়মান কবীর, সাবেক ছাত্রনেতা জহুরুল হক আপ্পু,শ্যামনগর উপজেলা যুবদলের সাবেক সভাপতি আজিবর রহমান মেম্বার,প্রমুখ

    বক্তারা বলেন, আমাদের নেতা-কর্মীদের জামিন পাওয়া ন্যায়বিচারের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে এনেছে। আমরা এই রায়ে সন্তুষ্ট এবং আশাবাদী যে ভবিষ্যতে আরও ন্যায়বিচার পাবো।

    মিছিল ও সমাবেশে শ্যামনগর উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহণ করেন, যা সমগ্র এলাকায় ব্যাপক সাড়া ফেলে।

    আরও খবর

    Sponsered content