• জাতীয়

    নোয়াখালীর সুবর্ণচরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন কেন্দ্রীয় ছাত্রদল

      মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃ ২৫ আগস্ট ২০২৪ , ৪:৩৫:২৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃ
    নোয়াখালীর সুবর্ণচরে ত্রাণ বিতরণ করলেন কেন্দ্রীয় ছাত্রদল নের্তৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির, সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুমসহ স্থানীয় জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

    বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বন্যার কারণে পানিবন্দি মানুষদের মাঝে এ ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে ছাত্রদলের নেতাকর্মীরা।
    শনিবার (২৪ আগস্ট) ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের উদ্যোগে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দিনভর একাধিকস্থানে খাবার ও ত্রাণ বিতরণ করা হয়।
    ত্রাণ বিতরণে আরো উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ বাবুল, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক,সাংগঠনিক সম্পাদক এডভোকেট সারোয়ার উদ্দিন দিদার,যুগ্ম সাধারণ সম্পাদক নুর উদ্দিন শামীম,
    ইব্রাহিম খলিল, আতিক উল্লাহ অশ্রু, ও সুবর্ণচর উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
    ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন,দেশরত্ন তারেক রহমানের নির্দেশে ছাত্রদলের উদ্যোগে বন্যার্তদের মাঝে ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর, হবিগঞ্জ সহ যে সকল এলাকায় বন্যা দুর্গত সেই সকল এলাকায় আমরা ত্রাণ এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং আমাদের খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।


    ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেন, বন্যাদুর্গত মানুষকে উদ্ধার, জানমালের নিরাপত্তা ও ত্রাণ সাহায্য বিতরণে কাজ করবে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতাদের নিয়ে গঠিত টিমের সদস্যরা বন্যাকবলিত এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উদ্ধার কাজে সহযোগিতা করছেন।
    এছাড়া গতকাল থেকে বিভিন্ন জেলা শাখার সভাপতি/আহ্বায়ক ও সাধারণ সম্পাদক/সদস্য সচিবকে জেলাভিত্তিক সমন্বয়ের দায়িত্ব দেয়া হয়েছে।
    টিমগুলোকে বর্ধিত করে ৫ সদস্যের টিম গঠন করা হয়েছে।


    এছাড়াও ছাত্রদলের উদ্যোগে নোয়াখালী, লক্ষীপুর, কুমিল্লা ও হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় উদ্ধার ও ত্রাণ সহায়তা কার্যক্রম চলমান রয়েছে।

    আরও খবর

    Sponsered content