• সারাদেশ

    উপজেলা নির্বাচন বর্জনে নোয়াখালী জেলা যুবদলের লিফলেট বিতরণ

      আজকের খবর ২০ মে ২০২৪ , ১০:৩০:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসার,নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে সারা দেশের ন্যায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করছে জেলা যুবদল।
    এরই অংশ হিসেবে গত শনিবার রাতে নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজার মহাসড়কে লিফলেট বিতরণ করে জেলা যুবদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
    এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম (জিএস) সুমন। তিনি নোয়াখালীর জনগণকে উপজেলা নির্বাচন বয়কট করার আহ্বান জানিয়ে বলেন, ৭ জানুয়ারির ডামি জাতীয় সংসদ নির্বাচনের মতো আরেকটি ডামি উপজেলা নির্বাচন করছে সরকার। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়।
    সুমন আরো বলেন,ডামি উপজেলা নির্বাচনের সঙ্গে জনগণ নেই। আওয়ামী নেতাদের কথায় উপজেলার প্রথম ধাপের নির্বাচনে জনগণ সাড়া দেয়নি। বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ নির্বাচন বর্জন করেছে। অবৈধ সরকারের প্রতারণার ফাঁদে তারা পা দেয়নি। পরবর্তী ধাপের নির্বাচনও দেশের জনগণ বর্জন করবে।
    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য আলি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফয়সাল ইনাম কমল, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব দাউদ উর রহমান ফারহান, যুবদল নেতা মোঃ সালা উদ্দিন, উপজেলা যুবদলের সদস্য কামরুল হাসান সায়েমসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল,ছাত্রদল, শ্রমিক দলের নেতাকর্মীরা।

    আরও খবর

    Sponsered content