• জাতীয়

    হাতিরঝিলে সেতু থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

      নিজস্ব প্রতিনিধিঃ ১৩ নভেম্বর ২০২২ , ৬:৩৬:৫৫ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্টঃ রাজধানী হাতিরঝিলে সেতুর ওপর থেকে লেকের পানিতে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন এক অজ্ঞাত যুবক। তার বয়স আনুমানিক ২৪ বছর।

    শনিবার (১২ নভেম্বর ) দুপুর পৌনে ১টার দিকে লেকে লাফ দেন তিনি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে দুপুর পৌনে ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

    মৃতদেহ হাসপাতালে নিয়ে আসা হাতিরঝিল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, ‘হাতিরঝিলে কর্তব্যরত রেড ক্রসের দুজন স্বেচ্ছাসেবকের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

    রেড ক্রসের স্বেচ্ছাসেবকের বরাত দিয়ে তিনি বলেন, ‘আজ দুপুর পৌনে ১টার দিকে এক যুবক ব্রিজের ওপর থেকে পানিতে লাফ দেন। সেখানে ঘুরতে আসা দুজন পানিতে লাফিয়ে ওই যুবককে উদ্ধার করেন। ওই যুবকের পরনে ছিল কালো প্যান্ট এবং ফুল হাতা শার্ট। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। সিআইডির ক্রাইম সিন ইউনিট ডিএনএ নমুনা সংগ্রহ করছে। এর মাধ্যমে হয়ত তার পরিচয় জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

    আরও খবর

    Sponsered content