• সারাদেশ

    বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি আত্বপ্রকাশ

      প্রতিনিধি ৬ মার্চ ২০২৩ , ১০:২৭:১৮ প্রিন্ট সংস্করণ

    আনহার বিন সাইদ,বিশ্বনাথ প্রতিনিধি: ১৯৮৪ সালে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব প্রতিষ্টিত হয়,এর অংশিক কার্যক্রম ততৎকালীন সময়ে চলমান ছিলো। বিশ্বনাথ উপজেলা পরিষদের দুই দুইবারের চেয়ারম্যান ও বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানের নিজ তত্বাবধানে ২০২৩ সালে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব পূর্ন-গঠন হয় এবং নতুন কমিটি আত্বপ্রকাশ করে।

    আজ ৬ মার্চ ২০২৩ সোমবার বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব
    নতুন কমিটি গঠন করা হয়।

    মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল (বুরো প্রধান : জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার)কে সভাপতি ও শাহীন উদ্দীন(দৈনিক সংগ্রাম ও আমাদের সিলেট)কে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটির কার্যক্রম শুরু হয়।
    কমিটির অন্যান দায়িত্বশীল বৃন্দ হলেন, সহ-সভাপতি : এ.কে.এম.তোহেম (স্টাফ: বিশ্বনাথ বার্তা) ,
    সহ-সভাপতি : মজলু মিয়া(জাতীয় ক্রাইম ম্যাগাজিন “অপরাধ জগত”),যুগ্ম সম্পাদক : আনহার বিন সাঈদ(দৈনিক কালজয়ী,দৈনিক মাতৃজগত),সাংগঠনিক সম্পাদক : মোহাম্মদ সায়েস্তা মিয়া(স্টাফ : দৈনিক সোনালী সিলেট), কোষাধ্যক্ষ : রাসেল রহমান (জাতীয় দৈনিক লাল সবুজের দেশ), দপ্তর(অফিস) ও পাঠাগার সম্পাদক : কবি এস.পি.সেবু (জাতীয় দৈনিক স্বাধীন বাংলা),প্রচার সম্পাদক : অজিত দেব(দৈনিক আলোর দিগন্ত) , নির্বাহী সদস্য : আবিদ উদ্দীন নিজাম(দৈনিক দেশ রূপান্তর, দৈনিক সবুজ বাংলাদেশ),নির্বাহী সদস্য : ছালেক উদ্দীন(দৈনিক সূর্যোদয়) প্রমুখ

    আরও খবর

    Sponsered content