সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
জরুরী নোটিশঃ
Wellcome to our website...

শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে উপকুলীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

আল-হুদা মালী,শ্যামনগর থেকেঃ / ৩৯ টাইম ভিউ
আপডেটঃ বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৭:০৩ অপরাহ্ন
Exif_JPEG_420

সাতক্ষীরার শ্যামনগর থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ নূরুল ইসলাম বাদলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন উপকুলীয় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

বুধবার (২৩ শে নভেম্বর) সন্ধ্যা ৭ টায় শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নূরুল ইসলাম বাদলের নিজস্ব কক্ষে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপকূলীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আল-হুদা মালী, সাংগঠনিক সম্পাদক সাহেব রেজা, সহ-সভাপতি জে,এম নুর ইসলাম, কোষাধ্যক্ষ বিভাস মন্ডল, সদস্য জি,এম, শাহিদুজ্জামান (লিয়ন), জুবায়ের হোসেন, রবিউল ইসলাম, মেহেদী হাসান, জিএম ইমরান হোসেন প্রমূখ।

শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল শ্যামনগর থানায় যোগদান করার আগে পিরোজপুর সদর থানায় কর্তব্যরত ছিলেন, সেখান থেকে তিনি শ্যামনগর থানায় যোগদান করায় উপকুলীয় প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং সেই সাথে উপকুলীয় প্রেসক্লাবের লোগো ব্যবহৃত টি-শার্ট উপহার দেওয়া হয়। শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল উপকুলীয় প্রেসক্লাবের সাংবাদিকদের বিভিন্ন দিক নির্দেশনামুলক পরামর্শ দেন এবং শ্যামনগর উপজেলাকে মাদক, দালাল ও অপরাধমুক্ত করার প্রতিশ্রুতি দেন।


এই বিভাগের আরো খবর