• সারাদেশ

    নোয়াখালীর সুবর্ণচরে মাদ্রাসা শিক্ষক পেটালেন একই মাদ্রাসা সুপার

      আজকের খবর ৪ জুলাই ২০২৪ , ৯:৩২:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুল বাসারঃনোয়াখালী সুবর্ণচরে শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে। আহত শিক্ষক রফিক উল্যাহ বর্তমানে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটে  (বৃহস্পতিবার) ৪ জুলাই সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের  আনছার মিয়ার হাট বাজারে। 
    আহত আনছার মিয়ার হাট মাদ্রাসা’র শিক্ষক রফিক উল্যাহ এবং তার  ছোট ভাই বেলায়েত অভিযোগ করে বলেন, রফিক উল্যাহ অত্র মাদ্রাসায় প্রতিষ্ঠা কালিন শিক্ষক হিসেবে দীর্ঘ ২১ বছর যাবৎ চাকুরি করে আসছেন সম্প্রতি মাদ্রাসাটি এমপিওভুক্তির প্রক্রিয়া চলমান রয়েছে। রহস্য জনক কারণে তার স্থলে আনছার মিয়ারহাট  মাদ্রাসার বর্তমান সুপার মাওলানা আবুল খায়ের অবৈধ ভাবে আরেকজন শিক্ষককে নিয়োগ দেয়ার প্রক্রিয়া করছিলেন এ নিয়ে গত ১ মাস ধরে ভুক্তিভোগী রফিক উল্যাহ মাদ্রসার ভর্তি ফিস, উপবৃত্তির টাকা আত্নসাৎ, সেশন ফি সহ নানা অনিয়ম দুর্নীতি নিয়ে রফিক উল্যাহ প্রতিবাদ করে আসছিলো। 
    পূর্ব পরিকল্পনা অনুযায়ী  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় মাদ্রাসায় যাবার পথে আনছার মিয়ার হাট বাজারে পৌঁছলে তাকে দেখা মাত্রই সুপার আবুল খায়ের এবং তার  পুত্র পারভেজ (২০) মধ্যচরবাটা গ্রামের আবুল বাসার এর ছেলে মাসুদ (২৭)  পিটিয়ে রক্তাক্ত আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এ বিষয়ে
    অভিযুক্ত আনছার মিয়ারহাট মাদ্রাসা সুপারের আবুল খায়ের এর মেঠো ফোনে বারবার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায় । 
    চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওসার আলম ভূঁইয়া জানান এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি,  অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

    Sponsered content